নড়াইল জেলা – Narail Zila) Fb গ্রুপের আয়োজনে “আমাগে বাড়ি নড়ালে” এই শ্লোগানে ঢাকাস্থ নড়াইলবাসীর ২ রা এপ্রিল শুক্রবার ২০২১

জমজমাট মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন হয়ে গেলো।
অনুষ্ঠানের নানান আয়োজনের মধ্য দিয়ে ঢাকাস্থ নড়াইলবাসীর এই মিলনমেলা সফল হয়েছে। “ঢাকার মিরপুর-১২ গোল্ডেন সান রেস্টুরেন্ট” যেন একখণ্ড নড়াইলের জন্ম দিয়েছিলো। নিজ এলাকার মানুষের সাথে সাক্ষাৎ যেন এক আবেগঘন মুহূর্ত তৈরি করেছিলো।

ঢাকায় অবস্থানরত নানা পেশার নানা শ্রেণির মানুষের উপস্থিতিতে শীতাতপ নিয়ন্ত্রিত রেস্টুরেন্টটি কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। ঢাকাস্থ নড়াইলবাসির স্বতঃস্ফুর্ত অংশগ্রহন ও সহযোগিতা মিলন মেলা প্রোগ্রামটিকে করেছিলো প্রাণবন্ত ও মহা আনন্দময়। কি ছিলো না সেখানে? নৃত্য, গান, অভিনয়, কবিতা আবৃত্তি, গল্প, আড্ডা, দর্শক পর্ব, ফটো সেশন আরো কতো কি!!

শাহ জামাল মুকুল,সাংগঠনিক সম্পাদক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও সাবেক ভিপি নড়াইল ভিক্টোরিয়া কলেজ,
ও লোহাগড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি
ব্লু ড্রীম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর স্বপ্নীল চৌধুরী সোহাগ, বুয়েট প্রকৌশলী লেফটেন্যান্ট কমান্ডার এ এম আব্দুল্লাহ (অবসর), শফিক খান নির্বাহী প্রকৌশলী ওয়াসা, ফরহাদ হোসাইন সহকারী প্রকৌশলী ওয়াসা, সৌয়দ নবাব উপ-সহকারী প্রকৌশলী,এডঃ ইমরান হোসেন, এডঃ কামরুজ্জামান সেলিম, এডঃ সাজ্জাতুল ইসলাম তুহিন, ইঞ্জিঃ মোঃ এরশাদ মোল্লা, ইঞ্জিঃ জহিরুল ইসলাম,তারিকুজ্জামান রেজা, সহ সভাপতি, বঙ্গবন্ধু সৈনিক লীগ, কেন্দ্রীয় কমিটি,
এডঃ মুহতানিম বিল্লাহ, সহ সভাপতি, বঙ্গবন্ধু সৈনিক লীগ। তরুণ কবি এম.এল. লাভলু শিকদার,
আব্দুর রহমান এডমিন নড়াইল উন্নয়ন ফেসবুক গ্রুপ,Sr. News Producer (ATN Bangla)
আমরা সবাই নড়াইল বাসি ফেসবুক গ্রুপের এডমিন লিনা রশীদ, দৈনিক আমাদের ৭১ পত্রিকার, এডিটর সৈয়দ এম এ জিন্নাহ্,
নড়াইল মানবিক উন্নয়ন পরিষদের সৈয়দ আবিদুর রহমান,জাকিয়া সুলতানা বৃষ্টি সহ আরো বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে মিলনমেলা যেন পরিপূর্ণ হয়ে ওঠে।

বেসরকারি টিভি চ্যানেলের প্রেজেন্টর Tomal Ashik Rahman ভাই ও Ariful Islam Arif ভাই যেন প্রোগ্রামের সৌন্দর্য বাড়িয়েছে। এছাড়া মুন আপুর উপস্থাপনা মুগ্ধ করেছে সকল দর্শককে। লাল শাড়ি গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী সোহাগ ভাইয়ার গান ছিল মনোমুগ্ধকর। এছাড়াও সদস্যদের পারফর্ম তো ছিলোই।

আরেকজন প্যানেল কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের জনপ্রিয় পোশাক ব্রান্ড ব্লু ড্রীম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর Shopnill Chowdhury Shohag ভাইয়ের প্রতি। ব্লু ড্রীম গ্রুপের পক্ষ থেকে সকল মেম্বারকে বিশেষ পুরস্কার প্রদান করা সহ র‌্যফেল ড্র -এর উপহার প্রদান করা হয়।

এছাড়াও টি-শার্টের স্পন্সর করে রয়েল কনস্ট্রাকশন এর কর্ণধার Arefin Royal

প্রোগ্রামটিকে সফল করার জন্য আয়োজক প্যানেল ও স্বেচ্ছাসেবকের যে সকল সদস্য অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের প্রতি নড়াইল জেলা গ্রুপ চির কৃতজ্ঞ প্রকাশ করেন।

নড়াইল জেলা – Narail Zila Fb গ্রুপের সিনিয়র এডমিন মোঃ সিরাজুল ইসলাম বলেন
আজনমকাল। আপনাদের এমন সহযোগিতা আমাদের উৎসাহিত করবে আরো জীবন্ত হতে। এভাবেই পাশে থাকবেন, রাখবেন হৃদয়ের আরো কাছাকাছি।
আপনাদের এমন শৃঙ্খলিত উপস্থিতি ও রুচিশীল ব্যবহার প্রোগ্রামের সৌন্দর্য বাড়িয়েছে বহুগুনে। গ্রুপের প্রতি আপনাদের যে ভালোবাসার বহিঃপ্রকাশ আপনারা দেখালেন তাতে আমরা চির কৃতজ্ঞ হয়ে রইবো।
যদি কেউ কোনো প্রকার ত্রুটি বা কষ্ট পেয়ে থাকেন তাহলে মর্মাহত হবো।

জানেন তো আমরা একই শিকড়ের, একই বন্ধনের! তাই তো ভালোবাসার দৃষ্টিতে তাকিয়ে একটু মুচকি হেসে বলবেন-
“আমাগে বাড়ি নড়ালে

ঢাকাস্থ নড়াইলবাসী মিলন মেলা উদ্যোক্তা হিসেবে কাজ করেন। ডাক্তার শফিক আহমেদ সামি,
মোঃ আজগর সিকদার,
মোঃ আল হেলাল,
মোঃ আরফিন রয়েল,
মোঃ সিরাজুল ইসলাম,
মোঃ আব্দুল্লাহ ফছিয়ার,
মোঃ মাসুম বিল্লাহ্ আদি,
জুলিয়া মিম,
পাপিয়া কাজী,
এডঃ সোহেল রানা সিকদার,
এডঃ বি:এম: সুলতান মাহমুদ,

এবং সহযোগিতায় ছিলেন শিমুল আলী,
লুবনা জাহান ক্যামেলিয়া।